শেরপুুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে নিন্দা জ্ঞাপন

শেরপুুরের নকলায় দৈনিক গণকন্ঠ ও দ্যা ডেইলী স্ট্যাট পত্রিকার প্রতিনিধি এবং নকলা প্রেস ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সাংবাদিকের উপর হামলা প্রতিবাদে নকলা প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে।

 

শেরপুুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে নিন্দা জ্ঞাপন

শেরপুুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে নিন্দা জ্ঞাপন

এ হামলার ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার অপরাধে পলাশ মিয়া (৩০) নামে এক মাদকাসক্তকে আটক করে শেরপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলা দেখার সময় অজ্ঞাত কারনে পিছন থেকে তাকে পাথর-সিমেন্ট-বালুর তৈরি দুরমোজ দিয়ে আঘাত করে পৌরসভার কুর্শাবাদাগৈড় এলাকার আব্দুর রশিদের ছেলে স্কুল কলেজে যাতায়াতের সময় শিক্ষার্থীদের উত্যক্তকারী সর্বজন চিহৃত মাদকাসক্ত পলাশ মিয়া।

 

শেরপুুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে নিন্দা জ্ঞাপন

 

এই ঘটনায় নকলা উত্তর বাজারের মহিদুজ্জামান মিথুন নামে আরো একজন গুরুতর আহত হয়েছেন। একজন সাংবাদিককে হত্যার উদ্দেশ্যে দিবালোকে এমন ন্যাক্কার জনক হামলার প্রতিবাদে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ জেলা-উপজেলার অনেকে তীব্র নিন্দা জানানোর পাশাপাশি অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।

এই ন্যাক্কার জনক হামলার প্রতিবাদে শুক্রবার রাত সাড়ে ৮টার সময় নকলা প্রেস ক্লাবের অফিস কক্ষে ক্লাবটির সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে এক জরুরি সভায় আনুষ্ঠাকি ভাবে নিন্দা প্রস্তাব করা হয়। ক্লাবটির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু তার বক্তব্যে নিন্দা প্রস্তাব করলে অন্যান্য সাংবাদিকগন তাদের বক্তব্যে নিন্দা প্রস্তাবের সমর্থন করেন এবং চিহৃত মাদকাসক্ত ও ইভটিজার পলাশ মিয়ার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

 

google news
গুগোল নিউজে আমাদের ফলো করুন

 

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া আরো বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক নকলা প্রেস ক্লাবের সদস্য মো. মাহবুবর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার-প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল হাসান নাহিদসহ অনেকে।

এসময় ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন ও সদস্য রেজাউল হাসান সাফিতসহ প্রেস ক্লাবের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও দেখুনঃ

Leave a Comment